আজ, সোমবার | ৬ই মে, ২০২৪ খ্রিস্টাব্দ | দুপুর ১:১৭

ব্রেকিং নিউজ :
মাগুরায় ঋষিপাড়ার সদস্যদের মধ্যে কৃষিব্যাংকের সহজশর্তে ঋণ বিতরণ মাগুরায় রানাকে সমর্থন দিয়ে নির্বাচন ছাড়লেন ভিপি জাহাঙ্গীর শ্রীপুরে উপজেলা চেয়ারম্যান প্রার্থী রাজন-সংগ্রামের কর্মীদের মধ্যে সংঘর্ষ জমে উঠেছে শ্রীপুর উপজেলা চেয়ারম্যান নির্বাচন মাগুরায় জাতীয় আইনগত সহায়তা দিবস উদযাপন বৃষ্টির প্রার্থনায় নামাজ পড়ে কাঁদলেন শ্রীপুরের মুসল্লিরা মহম্মদপুরে সড়ক দূর্ঘটনায় শিক্ষকের মৃত্যু মাগুরায় প্রথম ধাপের উপজেলা নির্বাচনের প্রার্থীদের প্রতীক বরাদ্দ মাগুরায় নির্বাচন থেকে সরে দাঁড়ালেন জাহিদুর রেজা চন্দন ও নবীব আলী মহম্মদপুরে চেয়ারম্যান পদে ৯ জন শালিখায় ৫ জনের মনোনয়ন পত্র জমা

মাগুরার দুটি আসন থেকে বাদ পড়েছেন বিএনপি, গণফোরাম সহ চার প্রার্থি

মাগুরা প্রতিদিন ডটকম : মাগুরার দুটি সংসদীয় আসনের যাচাই বাছাইতে বিএনপি, গণফোরামসহ মোট চার প্রার্থি বাদ পড়েছেন।

মাগুরা-১ আসন থেকে বাদ পড়েছেন স্বতন্ত্র প্রার্থি কুতুবুল্লাহ হোসেন মিঞা কুটি, কাজী রেজাউল ইসলাম এবং গণ ফোরামের প্রার্থি ডাক্তার মিজানুর রহমান।

অন্যদিকে মাগুরা-২ আসন থেকে বাতিল হয়েছে বিএনপির মেহদি আল মাসুদের মনোনয়ন পত্র। তবে এ আসনে বিএনপির আরেক প্রার্থি সাবেক মন্ত্রী এড. নিতাই রায় চৌধুরীর মনোনয়ন পত্র বৈধ হিসেবে বিবেচিত হয়েছে।

রবিবার মাগুরা জেলা রিটার্নিং অফিসারের কার্যালয়ে প্রার্থিদের উপস্থিতে যাচাই বাছাই শেষে রিটার্নিং অফিসার মোহম্মদ আলি আকবর একাদশ সংসদ নির্বাচনের বৈধ প্রার্থিদের নামের তালিকা প্রকাশ করেন। মাগুরা-১ আসনের বৈধ প্রার্থি মোট ৭ জন। এর মধ্যে অ্যাডভোকেট সাইফুজ্জামান শিখর (আওয়ামীলীগ) এবং মনোয়ার হোসেন খান (বিএনপি) এবং অ্যাডভোকেট হাসান সিরাজ সুজা (জাতীয় পার্টি), এমএ আওয়াল (জেএসডি), নাজিরুল ইসলাম (ইসলামী আন্দোলন), কাজী তৌহিদুল ইসলাম (এনএনপি), মুতাসিম বিল্লাহ (এনপিপি) ।

অন্যদিকে মাগুরা-২ আসনের বৈধ প্রার্থি মোট ৩ জন। তারা হচ্ছেন অ্যাডভোকেট বিরেন শিকদার (আওয়ামীলীগ), অ্যাডভোকেট নিতাই রায় চৌধুরী (বিএনপি) এবং মুফতি মোস্তফা কামাল (ইসলামী আন্দোলন বাংলাদেশ)।

শেয়ার করুন...




©All rights reserved Magura Protidin. 2018-2022
IT & Technical Support : BS Technology